সুয়ারেজের হ্যাটট্রিক ও মেসির জোড়া গোলে বার্সার বড় জয়

সুয়ারেজের হ্যাটট্রিক ও মেসির জোড়া গোলে বার্সার বড় জয়

শনিবার ঘরের মাঠ ক্যাম্প নউয়েতে ৬-১ গোলের বিশাল ব্যবধানে জিরোনাকে উড়িয়ে দেয় বার্সেলোনা। এই দিন এক সঙ্গে জ্বলে উঠেন বার্সার দুই তারকা মেসি-সুয়ারেজ। সুয়ারেজের হ্যাটট্রিক এবং লিওনেল মেসির জোড়া গোলে প্রতিপক্ষ জিরোনা দাড়াতেই পারেনি।
সুয়ারেজের হ্যাটট্রিক ও মেসির জোড়া গোলে বার্সার বড় জয়ম্যাচের শুরুতে পুরো বার্সেলোনার সবাইকে স্তব্ধ করে ৩ মিনিটের মাথায়ই বল জালে পাঠান প্রতিপক্ষের ফিল্ডার পোর্তু।তার দুই মিনিট পরেই জবাব দিতে ভুল করেননি স্বাগতিকরা। পাঁচ মিনিটেই জিরোনার জালে বল পাঠান উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ। এর পরেই পুরো দুর্দান্ত খেলে এই তারকা।

দ্বাদশ মিনিটে একা ডি-বক্সে ঢুকে পড়েছিলেন উসমান দেম্বেলে; কিন্তু শট নিতে দেরি করে সুযোগ হাতছাড়া করেন। পরের মিনিটে মেসির উঁচু করে বাড়ানো বল জালে পাঠাতে ব্যর্থ হন জর্দি আলবা।

৩০তম মিনিটে প্রথম সুযোগ পান বার্সেলোনার সেরা তারকা মেসি। সুয়ারেজে বাড়ানো বল ডি-বক্সে পান মেসি। প্রতিপক্ষের পাশ কাটিয়ে বল জালে পাঠান এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। তার ঠিক ছয় মিনিট পরেই নিজের দ্বিতীয় গোল করে ব্যবধান বাড়ান মেসি। এটি ছিলো এই লিগে তার ২২তম গোল।

প্রথমার্ধ শেষ হবার কিছু আগে ডি-বক্সের ছয় গজ দূরে থেকে জোরালো শটে বল করেন লুইস সুয়ারেজ। দ্বিতীয়ার্ধের নবম মিনিটেই হ্যাটিট্রিকের সুযোগ পান সুয়ারেজ। কিন্তু লক্ষবেধ করতে ব্যর্থ হন। ৬৬তম মিনিটে দুর্দান্ত এক গোলে করে কাতালান ক্লাবের গোল উৎসবে যোগ দেন কৌতিনিয়ো।

তার ঠিক ১০ মিনিট পরেই হ্যাটট্রিক করেন সুয়ারেজ। ডান দিক থেকে দেম্বেলের ক্রসে ছয় গজ বক্সের মুখে পেয়ে বল জালে ঠেলে দেন ছন্দে থাকা এই স্ট্রাইকার। এটি ছিলো এই লিগে তার ২০তম গোল। ম্যাচের শেষের দিকে প্রতিপক্ষ আর কোন সুযোগই পায়নি। যার কারণে ৬-১ গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালান ক্লাব। এই নিয়ে ২৫ ম্যাচে ২০ জয় ও পাঁচ ড্রয়ে ৬৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বার্সেলোনা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment